'আশা জাগানিয়া' ব্লগের নতুন ঠিকানা এখন
http://arjupony.blogspot.com

Sunday, May 20, 2012

১৯৯৯ সালের অক্টোবর মাসের কোন একদিন: পত্র

মানিক ভাই,
আমি মানুষের সাথে মিশতে যেয়ে মানুষের মজ্জার ভেতরে ঢুকে যাই-তার একটাই কারণ- অতোটা ভেতরে না ঢুকলে তার আসল মুখটা দেখতে পাবো না। প্রতিটি মানুষই একটা শক্ত মুখোশ এটেঁ তার চারপাশে ঘুরে বেড়ায়- আমাদের সাধ্য কি তার আসল মুখটা দেখি!! যাই হোক- মেয়েদেরকে নিয়ে আপনার ভেতর কোন হ্যাংলামো নেই-এই একটা মাত্র ব্যাপারই শেষ পর্যন্ত হয়তো আপনার সাথে থাকার জন্যেঅনুপ্রেরণা যুগিয়েছে বা যোগাবে। আমি নিজে প্রচুর ছেলেদের সাথে মিশি-সে ছোটই হোক বা বড়ই হোক। সত্যি কথা বলতে কি ছেলেদের মেয়েদেরকে নিয়ে যে হ্যাংলামিটা আমি সবচেয়ে বেশি অপছন্দ করি আমি নিজেও যেটা করি-কেন করি যদি জিজ্ঞেস করেন বলবো-আপনি   C.U.O থাকাবস্থায় বিভিন্ন রংয়ের কলম রাখতেন কেন?- আমাকে যেই উত্তরটা দিয়েছিলেন সেটাই। মানিক ভাই, অনেক কিছুই করি-আপনার মেজাজ খারাপ হয়, জানি হওয়াটাই স্বাভাবিক। তবুও কিন্তু আপনাকেই দোষারোপ করি। যতো যাই করি প্লিজ সন্দেহ করবেন না। মাথা খারাপ হয়ে যায়। জানেনইতো ইচ্ছে হলে স্ট্রেইটকাট সব বলবো, জীবনটাতো আমার। ভয় পাবেন না "আছি"। আবার সেই একই ব্যাপার খন পর্যন্ত আপনার উপর আমার সর্বোচ্চ শ্রদ্ধা রয়েছে।

0 মন্তব্য(সমূহ):

Post a Comment

সোশ্যাল নেটওয়ার্ক

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites